Saturday, May 20, 2017

আমরা আসলে কি ধরনের জিনিষে সোশ্যাল মিডিয়ায় রিএকশন করি?

গত দুইদিন আগে একটা ফেক নিউস শেয়ার দিছিলাম , শেয়ার , লাইক সবই হইল। আসলে আমি বুঝতে চাইছিলাম , আমরা আসলে কি ধরনের জিনিষে সোশ্যাল মিডিয়ায় রিএকশন করি । 
আজকে যা দিব এটা কোন ফেক নিউস না , এরা আমাদের অস্তিত , আমাদের শুরু হওয়ার আবেগ নিয়ে খেলতেছে। এদের নাম নিউস ৭১। এনারা নোংরামির কারখানা । নাম দিছে হাজী বাট এগোরে কি নামে ডাক্মু সেইটা খুইজা পাইতেছি না । এর একটা নমুনা এর আগেও আমি দিছিলাম । দেখি আজকে আপনারা এই জিনিষে কি রিএকশন করেন ! 
এখন আসি কি একশন আমাদের নেয়া উচিৎ :- 
পোষ্টটা রিপোর্ট করেন এবং সাথে সাথে পেইজটাও রিপোর্ট করেন ।
*** ভুলে আবার আমার এই পোষ্টে রিপোর্ট কইরা দিয়েন না লুল ।
কিন্তু রিপোর্টে কতটা কি হবে তা আসলে বোঝা যাচ্ছে না
**** আমার মতে পেইজটা আনলাইক এবং ব্লক অনেক কাজে দিবে ।
তার মানে রিপোর্টতো করবেনই সাথে আনলাইক এবং ব্লক ও মারবেন।
আমি স্ক্রিন সট গুলা দিলাম , রিপোর্ট করার পর ফেইচ বুকের রিপ্লাইটাও দিয়ে দিলাম । আসেন সবাই মিলে এই সব পেইজ গুলা আনলাইক মারি এবং ব্লক মারি ।








No comments:

Post a Comment